উপজেলায় দুই দিনে করোনায় আক্রান্ত ১১জন, হোম আইসোলেশনে থেকেই চিকিৎসা - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

২৫ জুন, ২০২০

উপজেলায় দুই দিনে করোনায় আক্রান্ত ১১জন, হোম আইসোলেশনে থেকেই চিকিৎসা

মঠবাড়িয়ায় বুধবার নতুন করে আরও ৪ জনের কোভিড-১৯ শনাক্তের রিপোর্ট পাওয়া গেছে। এর আগে গতকাল মঙ্গলবার ভূমি সহকারী কর্মকর্তা ও শিশু পুত্রসহ ৭ জন করোনা আক্রান্ত রিপোর্ট এসেছে। দুইদিনে আক্রান্তরা হোম আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছেন বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ রাকিবুর রহমান জানিয়েছে। নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো নমুনার রিপোর্ট  বুধবার উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সে নতুন করে ৪ জন ও এর আগে মঙ্গলবার ৭জন করোনা আক্রান্তের পজেটিভ রিপোর্ট আসে। এর মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসে কর্মরত ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা, জারিকারক ও তাদের একটি শিশু পুত্রসহ ৩ জন,পৌরশহরের ৪নং ওয়ার্ডে ১জন, থানাপাড়ায় ২জন, সবুজ নগরে ১জন, বকসির ঘটিচোরা ১জন ও গুলিশাখালীতে একই পরিবারের ৩জনসহ মোট ১১জন।

ইতিমধ্যে উপজেলায় করোনায় আক্রান্তের মোট সংখ্যা ৪৬ জন। এর মধ্যে সুস্থ রোগীর সংখ্যা ২৫ জন। বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ২১জন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক ও ডাঃ মোঃ রাকিবুর রহমান আজ বুধবার বিকেলে আইসোলেশনে থাকা ১৭টি পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য পৌছে দেন এবং তাদের খোঁজখবর নেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন