মঠবাড়িয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানের গ্রামের বাড়িতে দুর্বৃত্তের হানা আড়াই লাখ টাকার মালামাল লুট - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

২৯ জুন, ২০২০

মঠবাড়িয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানের গ্রামের বাড়িতে দুর্বৃত্তের হানা আড়াই লাখ টাকার মালামাল লুট

মঠবাড়িয়া প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ার ধানিসাফা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিয়া মো. ফারুক এর

তেঁতুলবাড়িয়া গ্রামের বাড়িতে শনিবার দিনগত গভীর রাতে একদল দুর্বৃত্ত হানা দিয়ে আনুমানিক আড়াই লাখ টাকার মালামাল লুটে নেয়। পুলিশ  রবিবার সকালে এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য আবুল কালাম নামে একজনকে আটক করেছে। তবে এঘটনায় ভূক্তভোগি পরিবারের পক্ষ হতে অজ্ঞাত চারজনকে আসামী করে একটি চুরির মামলা দায়ের করা হয়েছে।
সাবেক ইউপি চেয়ারম্যান মিয়া মো. ফারুক জানান, তিনি উপজেলা সদরে বসবাস করেন। তার তেঁতুলবাড়িয়া গ্রামের বাড়িতে তার আপন ভাই মিয়া মো. হারুণ অর রশীদ এর পরিবার ও তার এক বোনের পরিবার বসবাস করেন। শনিবার দিনগত রাত পৌণে একটার দিকে ৪জনের সংঘবদ্ধ একদল দুর্বৃত্ত বসতঘরের দরোজা ভেঙে ঘরে প্রবেশ করে। দুর্বৃত্তরা চেয়ারম্যানের পরিবারের সদস্যদের বেঁধে ধারালো অস্ত্রের মুখে ভয়ভীতি দেখিয়ে আনুমানিক ৫ভরি স্বর্ণালংকার,চারটি মোবাইল ফোন সেট ও নগদ ৩০ হাজার টাকা লুটে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে।
এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান বলেন, এ ঘটনায় সাবেক চেয়ারম্যানের বোন সুরমা বেগম বাদি হয়ে অজ্ঞাত চারজনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি চুরির মামলা দায়ের করেছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন