মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানকে হয়রানির অভিযোগ : সংবাদ সম্মেলন - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

১৩ জুন, ২০২০

মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানকে হয়রানির অভিযোগ : সংবাদ সম্মেলন


  • মঠবাড়িয়া প্রতিনিধিঃ জমি সংক্রান্ত বিরোধের জেরে পিরোজপুরের মঠবাড়িয়া সদর ইউপি চেয়ারম্যান এবিএম ফারুক হাসানকে একের পর এক হয়রানি ও সম্মানহানি করে আসছে প্রতিপক্ষরা। এ ঘটনায় প্রশাসনের হস্তক্ষেপ কমনা করে তিনি শনিবার দুপুরে মঠবাড়িয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।

লিখিত বক্তব্যে ইউপি চেয়ারম্যান এবিএম ফারুক হাসান বলেন, উপজেলার উত্তর মিঠাখালী মৌজার ৫৫৭ নং খতিয়ান, ৩৩৮৫,৩৩৯২,৩৩৯৫,৩৩৯৬,৩২১৮ নং দাগে ৯কাঠা সম্পত্তি তিনি দীর্ঘ দিন ধরে ভোগ দখল করে আসছে। কিন্তু প্রতিবেশী আজাহার আলী কবিরাজের ছেলে, নিজাম (আপন), মিজানুর রহমান, আনোয়ারুল ইসলাম ও মেয়ে রোজিনা বেগম বিভিন্ন সময় অবৈধভাবে দখল করার জন্য পায়তারা করে আসছে। প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে একাধিক অভিযোগ করলেও শালিস ব্যবস্থায় আমার পক্ষে রায় আসে। এতে  আরও ক্ষিপ্ত হয়ে আমর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়। সম্প্রতি তারা আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে সংবাদ সম্মেলন করে। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। এসকল হয়রানি থেকে বাঁচতে আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এসময় উপস্তিত ছিলেন, ইউপি সদস্য মো. আনোয়র আকন, খলিলুর রহমান, মেজবাহুল আলম দুলাল, মো. ছগীর আকন, সুজিৎ কুমার (বাদল) ওঝা, আবুল কালাম, রুবি সুলতানা, ইদ্রিসুর রহমান প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন