মঠবাড়িয়ায় আরো ২জন করোনা রোগী শনাক্ত! গভীর রাতে লগডাউন। - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

১৭ মে, ২০২০

মঠবাড়িয়ায় আরো ২জন করোনা রোগী শনাক্ত! গভীর রাতে লগডাউন।

অনলাইন ডেস্কঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় আজ নতুন  করে  আরও দুইজন করোনা রোগী শনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক ডা. রাকিবুর রহমানের কাছ থেকে এ তথ্য নিশ্চিত হওয়া যায়। নতুন শনাক্ত দুজন উপজেলার ছোট মাছুয়া ও উত্তর মিঠাখালী গ্রামের বলে জানা যায়। উল্লেখ্য তারা ঢাকা থেকে আগত। এর আগে দুইবোন ও এক যুবক করোনা পজিটিভ শনাাক্ত হবার পর আরও দুই নারী আক্রান্ত হবার খবর পাওয়া যায়। এই নিয়ে উপজেলার মোট রোগীর সংখ্যা দাড়ালো ৭ জন।
ডা.রাকিবুর রহমান তার এক ফেসবুক পোষ্টে লিখেন, “যারা আমদানিতে উৎসাহিত, তাদের জন্য – আজ আরো ২ জন করোনা আক্রান্ত ধরা পরেছে ঢাকা থেকে আগত। মোট ৭ জন ঢাকা থেকে আগত করোনা আক্রান্ত। অজানা হয়তো আরো বহুগুন।

ছোট মাছুয়ার ১ জন, উত্তর মিঠা খালীর ১ জন পুরুষ। সবার ই মন চায় বাড়িতে ঈদ করার ; কিন্তু একজন করোনা আক্রান্ত হলে কত মানুষ এর পিছনে অক্লান্ত পরিশ্রম করতে হয় তার কোন ধারণা কতজন করতে পারে। প্রচুর ফোন আসছে আগতদের বিষয়ে ; চিকিৎসক হয়ে এ আগমন ঠেকানোর ক্ষমতা নাই। কি লাভ হবে বাড়িতে এসে? ইনিয়েবিনিয়ে এসে যদি আক্রান্ত হিসেবে ধরা পরেন ; কত টুকু গ্রহণ যোগ্যতা পাবে? কি লাভ এলাকায় করোনার চাষাবাদ করে? নিরাপদে থাকুন, নিরাপদে থাকুন। মধ্যরাতে চোরের মত প্রবেশ করে, কতটুকু সম্মানিত হতে পারবেন? কিছু মানুষ তো নারায়ণগঞ্জ দিয়ে এসেছে বলে নায়ক নায়ক ভাব নিয়ে বুক ফুলিয়ে চলছে।প্রিয় মঠবাড়িয়ায় করোনার আমদানি বন্ধ করুন।”
উল্লেখ্য, গভীর রাতে মঠবাড়িয়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রিপন বিশ্বাস, মঠবাড়িয়া থানা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ ফেরদৌস প্রিন্স উক্ত করোনা রোগীদের বাড়িতে গিয়ে লগডাউন করে দেয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন