মঠবাড়িয়ায় প্রভাবশালীর বিরুদ্ধে জোর পূর্বক বসত বাড়ি দখলের চেষ্টা - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

১৩ মে, ২০২০

মঠবাড়িয়ায় প্রভাবশালীর বিরুদ্ধে জোর পূর্বক বসত বাড়ি দখলের চেষ্টা


মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ার উত্তর মিঠাখালী (মাঝেরপুল) গ্রামের প্রভাবশালী হানিফ হাওলাদার প্রতিবেশী আঃ রহিম হাওলাদারসহ তিন ভাইয়ের বসত বাড়ি দখলের পায়তারা করছে বলে অভিযোগ পাওয়া গেছে। হানিফ হাওলাদার জোর পূর্বক রহিম হাওলাদারদের ৪৩ শতাংশ জমিতে থাকা বসত বাড়ি দখলের জন্য থানায় মিথ্যা অভিযোগ দেয়াসহ বিভিন্ন ভাবে হয়রানি করে আসছে। হানিফ হাওলাদার ওই গ্রামের মৃত. শফিজ উদ্দিন হাওলাদারের ছেলে।

উত্তর মিঠাখালী মৃত. গয়েজ উদ্দিন হাওলাদারের ছেলে রহিম হাওলাদার জানান, হানিফ তার চাচাতো ভাই। ৫৩ বছর আগে হানিফের পিতার কাছ থেকে আমার পিতা সাব-কবলা দলীল মূলে জমি ক্রয় করেন। এ দাগে অনেক সম্পত্তি। ওয়ারিশ হিসেবেও আমাদের একটা অংশ আছে। ওয়ারিশ ও আমার পিতার রেকডীয় সম্পত্তিতে বহুবছর ধরে আমরা বসতঘর তুলে স্থায়ীভাবে বসবাস করে আসছি। সম্প্রতি প্রভাবশালী হানিফ এ সম্পত্তি অবৈধভাবে দখল করার জন্য পায়তার চালচ্ছে। আমাদের হয়রানি করার জন্য থানায় মিথ্যা অভিযোগ করেছে।

স্থানীয় মুক্তিযোদ্ধা মো. ইয়াকুব আলী হাওলাদার জানান, এ সম্পত্তি আঃ রহিম হাওলাদার ও তার ভাইদের। হানিফ হাওলাদার তাদের অন্যায় ভাবে হয়রানী করে আসছে।

এব্যপারে হানিফ হাওলাদার বলেন, ওই সম্পত্তি কিছুটা আমার পৈত্রিক ও কিছু ক্রয় করেছি। রহিম হাওলাদার আমার জমি দখল করেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন