ভারপ্রাপ্ত ইউএনও রিপন বিশ্বাস এর কাছে আরিফ উল হক এর খোলা চিঠি - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

৮ এপ্রিল, ২০২০

ভারপ্রাপ্ত ইউএনও রিপন বিশ্বাস এর কাছে আরিফ উল হক এর খোলা চিঠি

পিরোজপুরের মঠবাড়িয়া ইউএনও ( ভারপ্রাপ্ত) জনাব রিপন বিশ্বাস মহোদয়ের নিকট
#খোলা_চিঠি……..
অাজ বুধবার। মঠবাড়িয়া বাজারের সাপ্তাহিক হাট। অাগে থেকে শহরটি লকডাউন করা। কিন্তু ভোর রাতে পসরা সাজিয়েছে ভাসমান দোকানিরা। সকাল সারে ৬টায় বাজার জমে উঠল। মাছ, মাংশ, ফলমূল, মুদি , মনোহরদী, কসমেটিকস অার চায়ের দোকানই শুধু নয়, স্বর্ণের দোকানও বাদ যায়নি। কোন ভাষা নেই কিছু প্রকাশ করার!
দক্ষিণ বন্দরের অবস্থা অারো চরম। রাস্তায় দস্তুরমতো জ্যাম লেগে ছিল। ঠাসাঠাসি, গাদাগাদি অার হৈহুল্লুরে ভয়ঙ্কর রূপ ধারণ করলো। হাজার হাজার মানুষের মহামিলন ঘটলো। যেখানে পবিত্র মসজিদে জামায়াত পর্যন্ত বন্ধ করা হলো। অার মঠবাড়িয়ায় কী সর্বনাশ ঘটে গেল! একজন করোনা অাক্রান্ত মানুষ থাকলেই তো বিস্ফোরণ ঘটে যাবে। কোথায় বাজার কমিটি? কোথায় ইজারাদার? কী দায়িত্ব পালন করলো পৌরসভা?
কেন জানি মনে হচ্ছে, অাপনার ও অাপনার নেতৃত্বে সেনাবাহিনী, পুলিশ বাহিনীর এতো এতো পরিশ্রম ও লকডাউনকে চ্যালেঞ্জ করেই বাজার কমিটি হাট বসিয়েছে!
তাহলে এই দায়ভার কে নিবে? নিশ্চয়ই বাজার কমিটিকে নিতে হবে!
মঠবাড়িয়া বণিক সমিতি মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণাকে অবজ্ঞা করেছে। প্রশাসনের কঠোর মনোভাবকে তাচ্ছিল্য করেছে। মানুষেরর জীবনমৃত্যুর কথা না ভেবে হাট বসানো এই অযোগ্য বনিক সমিতির কমিটিকে এখনই বিলুপ্ত করে তাদেরকে অনতিবিলম্বে অাইনের অাওতায় এনে গ্রেফতারের জোড়ালো দাবী করছি।
নিবেদক….
মোঃ অারিফ-উল-হক।
সহ-সভাপতি
উপজেলা অাওয়ামী লীগ ও চেয়ারম্যান বি,আর,ডি,বি।
মঠবাড়িয়া, পিরোজপুর।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন