বটিয়াঘাটায় পানি ব্যবস্থাপনা এসোসিয়েশনের করোনা সংক্রমণ প্রতিরোধে ব্যতিক্রমধর্মী উদ্যোগ। - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

৬ এপ্রিল, ২০২০

বটিয়াঘাটায় পানি ব্যবস্থাপনা এসোসিয়েশনের করোনা সংক্রমণ প্রতিরোধে ব্যতিক্রমধর্মী উদ্যোগ।

নিজস্ব সংবাদদাতাঃ
খুলনার বটিয়াঘাটা উপজেলায় বটিয়াঘাটা খাল পানি ব্যবস্থাপনা এসোসিয়েশনের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে পোল্ডার নং-৩০ এর বিভিন্ন বাজার ও খেয়াঘাটে সাবান দিয়ে হাত ধৌত করার ব্যবস্থা করা হয়।

৬ এপ্রিল সোমবার সকাল ১০ ঘটিকায় বটিয়াঘাটা বাজার চত্ত্বরে বটিয়াঘাটা খাল পানি ব্যবস্থাপনা এসোসিয়েশনের সভাপতি বাবু সুষেন কুমার মন্ডল ও সাধারণ সম্পাদক মোঃ নজরুল শেখ  হাত ধোঁয়া কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষনা করেন।


এসময় ব্লু গোল্ড প্রোগ্রামের জুনিয়র ক্যাচমেন্ট ওয়াটার ম্যানেজমেন্ট কো-অর্ডিনেটর জনাব মোঃ উজ্জ্বল হোসেন এসোসিয়েশনের এ ব্যতিক্রমী উদ্যোগকে ধন্যবাদ জানিয়ে বলেন যারা দিনমজুর নিয়মিত ভ্যান, ইজিবাইক চালাচ্ছেন এদের জন্য অত্যন্ত কার্যকর এতে একদিকে করোনা সংক্রমণ প্রতিরোধ হবে অন্যদিকে জনসচেতনতা বৃদ্ধি পাবে। ২ নং বটিয়াঘাটা ইউনিয়ন পরিষদ সদস্য জনাব মোঃ আলম হোসেন বলেন বটিয়াঘাটা বাজারে বিশেষ প্রয়োজনে প্রতিদিন নিত্যপ্রয়োজনীয় পন্যদ্রব্য কিনতে অনেক লোকজন আসেন তাঁরা এখানে হাত ধৌত করতে পারবেন এতে করে করোনা সংক্রমণ প্রতিরোধ হবে। তিনি এসোসিয়েশনের মহৎ কাজকে সাদুবাদ জানিয়েছেন। এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ নজরুল শেখ বলেন খেয়া পারাপারের যাত্রীরা সহজে এখান থেকে হাত ধৌত করতে পারবেন, এতে করে করোনা ভাইরাস সংক্রমণের সুযোগ বন্ধ হবে।পোল্ডার কো কো-অর্ডিনেটর গোকুল চন্দ্র রায় পানির ড্রাম, সাবান নিয়মিতভাবে মনিটরিং করার পরামর্শ প্রদান করেন।

সভাপতি বলেন ব্লুগোল্ড প্রোগ্রাম কর্তৃপক্ষ আমাদেরকে যেভাবে উদ্বুদ্ধ করেছে এজন্য এসোসিয়েশনের পক্ষ থেকে তাদেরকে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করছি। এই দুঃসময়ে সকলকে সচেতনতা বৃদ্ধিতে এগিয়ে আসার জন্য বিনীত অনুরোধ জানান। এছাড়া তিনি ধারাবাহিক ভাবে এসোসিয়েশনের সামর্থ্য অনুযায়ী সহায়তা প্রদান অব্যাহত রাখার অাশাবাদ ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ তরিকুল ইসলাম, আন্ধারিয়া খেজুরতলা পানি ব্যবস্থাপনা দলের সভাপতি বিজয়কৃষ্ণ বৈরাগী ও শংকর বাছাড়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন