করোনা ভাইরাস শনাক্ত ও পরীক্ষাগার, মেডিকেল কলেজে আইসিইউ স্হাপন করাসহ খাদ্য নিরাপত্তা দাবিতে মানববন্ধন - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

১২ এপ্রিল, ২০২০

করোনা ভাইরাস শনাক্ত ও পরীক্ষাগার, মেডিকেল কলেজে আইসিইউ স্হাপন করাসহ খাদ্য নিরাপত্তা দাবিতে মানববন্ধন

পরিমল বিশ্বাস,যশোর জেলা প্রতিনিধি:
যশোরে করোনাভাইরাস শনাক্ত করার জন্য পরীক্ষাগার ও জরুরি ভিত্তিতে যশোর মেডিকেল কলেজে আইসিইউ স্থাপন করাসহ খাদ্য নিরাপত্তা নিশ্চিতের দাবিতে বাম গণতান্ত্রিক জোট ও ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) যশোর জেলা সমন্বয় কমিটি মানববন্ধন করেছে।

১১ এপ্রিল  শনিবার দুপুরে স্থানীয় প্রেসক্লাবের সামনে ৫ সংগঠনের ১০ জন প্রতিনিধি ২০ মিনিটের এই মানববন্ধনে অংশ নেন।নেতৃবৃন্দরা বলেন, সীমান্তবর্তী শহর ও বেনাপোল স্থল বন্দরের পাশের শহর যশোরে প্রতিদিন অসংখ্য রোগী এখন দেশে ফিরছেন। সে কারণে যশোরে সংক্রমণ হওয়ার ঝুঁকি থাকছে। তাই রোগ শনাক্ত ও সু-চিকিৎসার জন্য যশোরে করোনাভাইরাস শনাক্ত পরীক্ষাগার ও আইসিইউ অতি গুরুত্বপূর্ণ জরুরি।

মানবন্ধন থেকে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে অবিলম্বে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে করোনা ভাইরাসের পরীক্ষাগার স্থাপন, ঝুঁকিপূর্ণ রোগীদের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভেন্টিলেশন ব্যবস্থা ও আইসিইউ স্থাপনসহ দরিদ্র জনগোষ্ঠীকে খাদ্য সহায়তায় রেশনিং প্রথা চালুর দাবি জানানো হয়।মানববন্ধনে উপস্থিত ছিলেন- বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল কবীর জাহিদ, বাম গণতান্ত্রিক জোটের জেলা সমন্বয়ক জিল্লুর রহমান ভিটু, ইউনাইটেড কমিউনিস্ট লীগের জেলা সেক্রেটারি তসলিম-উর-রহমান, সিপিবির জেলা সভাপতি আবুল হোসেন, বাসদের জেলা নেতা আবুল কালাম আজাদ, বাসদ (মার্কসবাদীর) গোলাম মোস্তফা প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন