শেখ রাসেল স্মৃতি সংসদ ৭'শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - মঠবাড়িয়া সেবা ডটকম - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

২ এপ্রিল, ২০২০

শেখ রাসেল স্মৃতি সংসদ ৭'শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - মঠবাড়িয়া সেবা ডটকম

যশোর জেলা প্রতিনিধি: যশোরের বাঘারপাড়ায় করোনা পরিস্থিতিতে ৭'শ পরিবারকে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে শেখ রাসেল স্মৃতি সংসদ ক্লাব। সাম্প্রতিক সময়ে দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়ায় পুরো দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয়। হতদরিদ্র সাধারণ লোকজনের বাড়ির বাইরে যাওয়াও বন্ধ হয়ে যায়। এ কারণে খাদ্য সংকটে পড়েন সমাজের নিম্ন শ্রেণীর মানুষ গুলো। তাদের দুবেলা-দুমুঠো খাবারের জন্য প্রতি দিনই শ্রম বিক্রি করতে হয়। এসব মানুষের কথা চিন্তা করে ক্লাবের পরিচালক যুবলীগ নেতা আফজাল হোসেন সঞ্জিব তার নিজস্ব অর্থায়নে পৌর এলাকার দিনমজুর, ভ্যান চালক ও ক্ষুদ্র চা ব্যবসায়ীদের বাড়ি বাড়ি যেয়ে এ খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার ঘোষণা দেন।
তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (০২ এপ্রিল) রাতে সর্বপ্রথম পৌর এলাকার ৯ নং ওয়ার্ডের মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। বিতরণ খাদ্য সামগ্রীর প্রতি প্যাকেটে ছিল, চাউল, ডাউল ও আলু।

এবিষয়ে শেখ রাসেল স্মৃতি সংসদ ক্লাবের পরিচালক আফজাল হোসেন সঞ্জিব বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে যার যার জায়গা থেকে যতটুকু পারি মানুষের সহায়তা করছি। সকলের বাড়ি বাড়ি যেয়ে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। করোনা মোকাবেলায় সকলকে সচেতন করছি। তিনি আরো বলেন, আগামী দুই এক দিনের ভিতরে পর্যায়ক্রমে পৌর এলাকার সকল ওয়ার্ডে মাস্টারোল অনুযায়ি এ খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাঘারপাড়ার থানার ওসি সৈয়দ আল মামুন, প্রেসক্লাবের সভাপতি ইকবাল কবির, যুবলীগ নেতা এনায়েত হোসেন লিটন, ছাত্রলীগ নেতা সোয়াইব আহম্মেদ প্রমুখ।

প্রসংঙ্গত, আফজাল হোসেন সঞ্জিব উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সোলাইমান বিশ্বাসের ছেলে। এর আগেও তিনি বিভিন্ন সেবামূলক কাজ করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন