মঠবাড়িয়ায় ঘরবন্দী অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা বিতরণ করেন মানব কল্যাণ ঐক্য পরিষদ - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

৩ এপ্রিল, ২০২০

মঠবাড়িয়ায় ঘরবন্দী অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা বিতরণ করেন মানব কল্যাণ ঐক্য পরিষদ

পঙ্কজ মিত্রঃ
করোনা ভাইরাসের প্রভাবে পিরোজপুরের মঠবাড়িয়ায় ঘরবন্দী অসহায় পরিবারের পাশে দাড়িয়েছে  মানব কল্যাণ ঐক্য পরিষদ । স্বেচ্ছাসেবি এ মানবিক সংগঠনে উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নে মানবতার সেবায় চলমান কর্মসূচীর অংশ হিসেবে  হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
সংগঠন সূত্রে জানাগেছে, মঠবাড়িয়ার কিছু সংখ্যক প্রবাসীদের সহায়তায় এই স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দরা দ্বিতীয় দিনে আজ বৃহস্পতিবার  উপজেলার নিজামিয়া, জানখালী ও পশ্চিম মিঠাখালী অসহায় পরিবারের বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন। এছাড়াও বেতমোর ও আমড়াগাছিয়া ইউনিয়নের সাধারন মানুষে মাঝে ব্যাপক জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট, মাক্স ও সাবান বিতারণ হয়।
সংগঠনের সভাপতি নূরুল আমীন রাসেল বলেন, করোনা আতংকের এ ক্রান্তিলগ্নে মানব কল্যাণ ঐক্য পরিষদের পক্ষ থেকে হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকতে পেরে নিজের কাছে ভালো লাগছে। তিনি আরও বলেন, সংগঠনের সকলের প্রচেষ্টায় আমাদের এ সহায়তা চলমান থাকবে।
সংগঠনের সমন্বয়কারী কুয়েত প্রবাসী মীর তারেক বলেন, আমাদের আশেপাশের মানুষদের জন্য সামান্য কিছু করার মাঝে তৃপ্তি খুজে পাওয়ার চেতনা নিয়ে এই সংগঠনের কার্যক্রম পরিচালিত হচ্ছে, আমাদের সংগঠনের সদস্যরা বিশ্বাস করে ভোগে সুখ নেই ত্যাগেই প্রকৃত সুখ এবং দান করার জন্য ধনী হবার প্রয়োজন নেই সুন্দর ইচ্ছাশক্তিই যথেষ্ট।
সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য সৌদিআরব প্রবাসী মো. স্বপণ হাওলাদার বলেন, আমাদের সংগঠনের মূল উদ্দেশ্য হচ্ছে এলাকার গরীব দূঃখী অসহায় মানুষকে সহযোগিতার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে মানবিক সহায়তা প্রদান করা। তিনি আরো বলেন, সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সংগঠনটি সেবা ও মানবকল্যানমুখী কর্মকান্ডে সবসময় সক্রিয় থাকবে মর্মে আমি আশা করি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন