মঠবাড়িয়ায় ইউসুফ মাহামুদ ফরাজীর ব্যক্তিগত উদ্দোগে "করোনা ভাইরাস" উপলক্ষ্যে ইফতার সামগ্রী বিতারন। - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

২৯ এপ্রিল, ২০২০

মঠবাড়িয়ায় ইউসুফ মাহামুদ ফরাজীর ব্যক্তিগত উদ্দোগে "করোনা ভাইরাস" উপলক্ষ্যে ইফতার সামগ্রী বিতারন।

স্টাফ রিপোর্টার : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, ১/১১ (ওয়ান ইলেভেনের সময়)  আহবায়ক জননেত্রী শেখ হাসিনার মুক্তি ও গনতন্ত্র পুর্নারুদ্ধার সংগ্রাম পরিষদ জেদ্দা সৌদি আরব ও প্রবাসী আওয়ামিলীগ নেতা জনাব ইউসুফ মাহামুদ ফরাজী ও তার সহধর্মিণী  পিরোজপুর জেলা মহিলা আওয়ামীলীগের সদস্য ও জেদ্দা মহিলা আওয়ামীলীগের আহবায়ক শিল্পী আক্তার মাহমুদার ব্যক্তিগত উদ্দোগে ২৮/০৪/২০২০ ইং মঙ্গলবার "করোনা ভাইরাস" উপলক্ষ্যে রোজা ও ইফতারের জন্য চাউল, ডাল, চিনি, ছোলা, পিয়াজ, সোয়াভিন তৈল বিতরন করেন।

মঠবাড়িয়া উপজেলার ১০ নং হলতা গুলিসাখালী ইউনিয়নের ২৭০ কর্মহীন  পরিবারদের  চাউল, ডাল, চিনি, ছোলা, পিয়াজ, সোয়াভিন তৈল বিতরণ করেন। উপস্থিত ছিলেন ১০নং হলতা গুলিশাখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জনাব ইয়াকুব ফরাজী মেম্বার , সাবেক ইউ পি সদস্য  মহিউদ্দিন আহমেদ ফারুক হাওলাদার, সাবেক ইউ পি  সদস্য  তানভীর হাসান লিটন,  ইউ পি সদস্য  নজরুল ইসলাম ফারুক ফরাজী, মোহম্মাদ নান্না মিয়া, এনায়েত হোসেন রাজা মেম্বার,  নিজাম উদ্দিন মেম্বার, ইউ পি  সদস্য আবুল কালাম মেম্বার, ফারুক হাওলাদার মেম্বার।

দৈনিক বর্তমান কথার মঠবাড়িয়া উপজেলার প্রতিনিধি ও মঠবাড়িয়া উপজেলা তাঁতী লীগের সংগ্রামী আহবায়ক জনাব নাসির উদ্দিন হাওলাদার, মঠবাড়ীয়া উপজেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক শামিমা সুলতানা রোজি, আব্দুল মাল সহ অন্যান্য নের্তৃবৃন্দ এবং মাসের ২৮/০৩/২০২০ তারিখ  মাস্ক, সাবান ও ৩০/০৩/২০২০ তারিখ রিকশা ভ্যান গাড়ী, অটো রিকশা,  কর্মহীন ৫০০ পরিবার কে চাউল, ডাল, সোয়াভিন তৈল, আলু, পিয়াজ, লবন বিতরণ   করেন।

ইউসুফ মাহামুদ ফরাজী বলেন সমাজের অসহায় মানুষের সেবা করার জন্য যাহারা দানশীল ব্যাক্তি রয়েছেন আপনারা এগিয়ে আসুন। তিনি আরো বলেন আমাদের এই মহামারি করোনা ভাইরাস থেকে মহান আল্লাহ তায়ালা হেফাজত করেন এবং ক্ষমা করে দিন।
আপনারা সকলে দোয়া করবেন যেনো আমি আমার সাধ্যমতো সবসময় অসহায় মানুষের সেবা করে যেতে পারি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন