মোটরসাইকেলে ৩ জন আরোহী উঠার অপরাধে মোট ৬ জনকে ৫ হাজার টাকা জরিমানা - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

৩ এপ্রিল, ২০২০

মোটরসাইকেলে ৩ জন আরোহী উঠার অপরাধে মোট ৬ জনকে ৫ হাজার টাকা জরিমানা


যশোর  প্রতিনিধিঃ করোনা ভাইরাসে সরকারের দেওয়া বিধি নিষেধ অমান্য করে শৃঙ্ঘলা ভঙ্গের অভিযোগে বেনাপোল বাজারের ৬ জন ব্যবসায়িকে ও একজন মোটর সাইকেল চালক সহ সর্বমোট ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।শুক্রবার বেলা সাড়ে ১১ টার সময় এ অভিযান পরিচালনা করেন শার্শা উপজেলা সহকারী ম্যাজিষ্ট্রেট (ভুমি) খোরশেদ আলম।

জরিামানার শিকার ব্যবসায়িরা হলেন, নিউ মেডিসিন ফর্মেসী,১০০০ টাকা, সরদার ফার্মেসী ১০০০ টাকা কাঁচা বাজারের আড়ৎদার মুজিবুর রহমান ৫০০ টাকা, তবিবুর রহমানকে ৫০০ টাকা মাছ ব্যবসায়ি জাহিদুলকে ৫০০ টাকা, আবুল হোসেনকে ৫০০ টাকা শিল্পী ষ্টুডিওকে ৫০০ টাকা ও একজন মোটর সাইকেল চালককে ৫০০ টাকা জরিমানা করেন।

শার্শা উপজেলা সহকারী ম্যাজিষ্ট্রেট ( ভুমি ) খোরশেদ আলম বলেন, সরকারী বিধি নিশেধ অমান্য করে দুরাত্ব বজায় না রেখে তারা কেনাবেচা করছিল। ব্যবসায়িদের দোকানের সামনে তিন ফুট করে গোলাকার চিহৃ রাখার কথা । সেখানে দাঁড়িয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রয়োজনীয় পন্য সামগ্রী ক্রয় করার কথা।

এসব শৃঙ্খলা বজায় না রেখে একই জায়গায় অধিক লোকের সমাগম করায় ৫ জন ব্যাবসায়ি এবং একজন মোটরসাইকেলে ৩ জন আরোহী উঠার অপরাধে মোট ৬ জনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এসিল্যান্ড খোরশেদ আলম ও সেনাবাহিনীর সদস্যরা রাস্তায় অসহায় এবং পাগল শ্রেনীর মানুষদের মাঝে শুকনা খাবার ও মাস্ক বিতরন করেন।এসময় সেনাবাহিনীর সদস্যরা ও এ্যাসিল্যান্ডকে সহযোগিতা করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন