ভাণ্ডারিয়ার ওপর আল্লাহর রহমত আছে বলেই উন্নয়ন মূলক কাজ করতে সক্ষম হয়েছি 🎤 আনোয়ার হোসেন মঞ্জু - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

১৬ মার্চ, ২০২০

ভাণ্ডারিয়ার ওপর আল্লাহর রহমত আছে বলেই উন্নয়ন মূলক কাজ করতে সক্ষম হয়েছি 🎤 আনোয়ার হোসেন মঞ্জু

ভাণ্ডারিয়া প্রতিনিধিঃ
ভাণ্ডারিয়ার ওপর আল্লাহর রহমত আছে বলেই এ সরকারের সহযোগিতায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ করতে সক্ষম হয়েছি। আজ সোমবার ভান্ডারিয়া উপজেলা পরিষদের ইঞ্জিনিয়ার খন্দকার মোশারেফ হোসেন মিলনায়তনে উপজেলার মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এ কথা বলেন।
তিনি আরও বলেন ভাণ্ডারিয়ায় ছত্রিশ বছর ধরে মানুষের পাশে আছি । কিন্ত আজ পর্যন্ত কোন কর্মকর্তা বলতে পারবেননা যে কারও সাথে খারাপ ব্যবহার করেছি। সরকার কর্মচারিদের যদি নিরাপত্তা না দেয় তাহলে রাজনৈতিক প্রভাবে দু”একটি বিচ্ছিন্ন ঘটনা ঘটে থাকতে পারে। তিনি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন কোন ভয়ভীতি না করে নির্ভয়ে বুকে সাহস রেখে কাজ করে যাবেন। এলাকায় যে সকল অবকাঠামো নির্মাণ সম্পন্ন হয়েছের্ কোন অসুবিধা হলে জানাবেন। সকলকে দেশের উন্নয়ন কর্মকান্ডে আত্মনিয়োগ করা এখন জরুরী। এখানকার মানুষ কর্মকর্তাদের সাথে ভাল ব্যবহার করে বিধায় তারা সুষ্ঠভাবে কাজ করতে পারছেন।
তিনি আরো বলেন, যেহেতু আমাদের এলাকাটি লবনাক্ত সেহেতু এ এলাকায় লবনাক্ত পানি ব্যবহার না করার জন্য পৌরসভা সহ সকল ইউনিয়নে নিরাপদ পানি সরবরহ প্রকল্প গভীর নলকুপ ও ২০টি আর প্লান্ট ব্যবস্থা করা হয়েছে।
সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মিাজুল ইসলাম এর সভাপতিত্বে এবং উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলম এর সঞ্চালনায় উপজেলার চলমান প্রকল্পের অগ্রগতি বিষয় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) মো. তৌহিদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জহিরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মো. বদরুল আলম, উপজেলা মাধ্যমিক অফিসার মো. জহিরুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. আওলাদ হেসেন, উপজেলা প্রাথমিক শিক্ষ অফিসার মো. নাসির উদ্দিন খলিফা, জনস্বাস্থ্য প্রকৌশলী আ. ছত্তার খাঁন, সাবেক সদর ইউপি চেয়ারম্যান গোলাম সরোয়ার জোমাদ্দার, ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মশিউর রহমান মৃধা, নারীা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, থানা অফিসার ইনচার্জ এস.এম মাকসুদুর রহমান, উপজেলা আ”লীগ সভাপতি মো. ফায়জুর রশিদ খসরু, ইউপি চেয়ারম্যান এনামুল হক পান্না, মো. শামসুদ্দিন হাওলাদার, মজিবর রহমান চৌধুরি ও হুমাযূন কবির প্রমূখ বক্তব্য দেন ।
শেষে ভাণ্ডারিয়ার চলমান উন্নয়ন কর্মকাণ্ডের তথ্যচিত্র প্রদর্শন করা করা। শেষে সাংসদ আনোয়ার হোসেন মঞ্জু উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অফিস ভবন নির্মান কাজের উদ্বোধন উপলক্ষে দোয়া-মোনাজাতে অংশ নেন।
উপজেলা প্রকৌশলী মো. বদরুল আলম জানান, ভাণ্ডারিয়ায় উপজেলার প্রত্যন্ত এলাকায় ৪১টি সেতুর ২৬টি নির্মাণ সম্পন্ন হয়েছে। এতে ৪৫ কোটি ৩৮ লাখ ২৮ হাজা ৫৫৩ টাকা ব্যয় হয়।
এছাড়া জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুস সাত্তার জানান, ৯০০ গভীর নলকূপ স্থাপন করা হচ্ছে। এর মধ্যে ৮৯০টি গভখীর নলকূপ স্থাপন সম্পন্ন হয়েছে। লবনাক্ততা দূরীকরণ প্লান্ট প্রকল্পের আওতায় ২০টি প্লান্ট নির্মাণ সম্পন্ন যার ১৬টি বিদ্যুত সংযোগ সম্পন্ন করে চালু করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন