যশোরে বাঘারপাড়ায় ১ দিনের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

১০ মার্চ, ২০২০

যশোরে বাঘারপাড়ায় ১ দিনের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

পরিমল বিশ্বাস,( যশোর জেলা ) প্রতিনিধিঃ

খেলাধুলায় বাড়ে বল-মাদক ছেড়ে মাঠে চল, এই স্লোগানকে সামনে রেখে যশোরের বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়ীয়া ইউনিয়ানের ধুপখালী ভগিরাত রাজা মিনি স্টেডিয়াম  নামক স্থানে একটি প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়।

 বাঘারপাড়ার  ৪ নং নারিকেলবাড়ীয়া ইউনিয়ানের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী  আলমগীর সিদ্দিকীর আয়োজনে  (১০ মার্চ)  মঙ্গলবার দুপুরে একটি প্রীতি ক্রিকেট ম্যাচে অংশগ্রহন করে দুটি দল ধুপখালী স্পোর্টিং ক্লাব ও আজমেহেরপুর যুব সংঘ ক্লাব।

শেখ আল মুবিন এর সভাপতিত্বে আম্পায়ার আজীম উদ্দিন  নির্ধারিত ১৩ অভার  এক দিনের ক্রিকেট ম্যাচ শুরু করেন উক্ত খেলায় ধুপখালী স্পোর্টিং ক্লাব ৯০/১০ ও আজমেহেরপুর যুব সংঘ ক্লাব ৫৮/১০ করে খেলা শেষ হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,
বাংলাদেশ ছাত্রলীগ বাঘারপাড়া উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক, যশোর সিটি কলেজ শাখার সাবেক সহ- সভাপতি ও সাবেক পাঠাগার বিষায়ক সম্পাদক  বাংলাদেশ আওয়ামীলীগ যশোর জেলা শাখা র জনাব মোঃ আলমগীর সিদ্দিকী,ওয়ার্ড  যুবলীগের সাধারন সম্পাদক হুমায়ন কবির,সাবেক মেম্বার  নাসির উদ্দিন,ওয়ার্ড  যুবলীগের জয়েন সেক্রেটারি ফরহাদ হুসাইন প্রমূখ।

রাজনৈতিক  ব্যক্তিত্ব  আলমগীর সিদ্দিকী প্রীতি ম্যাচটি উদ্ভোধন করেন ও খেলার আম্পায়ারের  দায়িত্ব পালন করেন আজীম উদ্দিন ।

 আলমগীর সিদ্দিকী বলেন, ‘মাদক বিরোধী সংগঠনের কার্যক্রম এগিয়ে নিতে খেলাধুলা আয়োজন করা খুবই গুরুত্বপূণ। আমরা এখন থেকে বিভিন্ন স্কুলে গিয়ে মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের সচেতন করবো। শিক্ষার্থীদের খেলাধুলায় উৎসাহ দেবো।

আলমগীর সিদ্দিক যুবকদের উদ্দেশ্য  বলেন, ‘মাদক সেবনের ফলে যুবকরা মৃত্যুর দিকে ঝুঁকে পড়েন। মাদকের জন্য টাকা পয়সা জোগার করতে তারা বিভিন্ন অসামাজিক কাজে জড়িয়ে পড়েন।’ তিনি আরও বলেন, ‘সমাজকে মাদকমুক্ত রাখতে প্রতিটি পরিবারকে সচেতন হতে হবে। তাদের ছেলেমেয়েরা কোথায় কখন কিভাবে কার সাথে মিশেছে তার খোজঁ খবর রাখতে হবে।’খেলার সাথে স্বাস্থ্য আর স্বাস্থ্যের সাথে মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে, লেখাপড়ার পাশাপাশি ছেলে মেয়েদের খেলাধুলা ও সাংস্কৃতি চর্চা করা জরুরি। লেখাপড়া পাশাপাশী যদি ছেলে মেয়েরা খেলাধুলা ও সাংস্কৃতি চর্চার মধ্যে থাকে তাহলে তাদের মনে কোন খারাপ চিন্তা আসবে না, কোন নেশার জগতে চলে যাবে না।তিনি আরো বলেন বন্ধুদের ক্ষতিকর প্রভাব বুঝিয়ে তাদের কে মাদক ছাড়তে আহ্বান  করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন