মঠবাড়িয়ায় গৃহবধূ ও যুবকের লাশ উদ্ধার - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

২৬ মার্চ, ২০২০

মঠবাড়িয়ায় গৃহবধূ ও যুবকের লাশ উদ্ধার

পিরোজপুরের মঠবাড়িয়ায় বিলকিস বেগম(৪০) নামে এক গৃহবধূ ও এমাদুল হক(৩০) নামে এক মাছচাষির লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায় আজ বৃহস্পতি ওই গৃহবধূ ও যুবকের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে উদ্ধার করা হয়। গৃহবধূ বিলকিস মানসিক কষ্টে কীটনাশক পানে আত্মহত্য ও মাছচাষি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হযেছেন ।
,
নিহত গৃহবধূ বিলকিস উপজেলার আমড়া গাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামের মুদি ব্যবসায়ি নুরুল আমিন ফরাজির স্ত্রী । সে এক সন্তানের জননী। স্বামীর পরিবারের দাবি নিহত ওই গৃহবধূ দীর্ঘদিন ধরে শারীরিক ও মানুসিক ভাবে অসুস্থ ছিল।
থানা ও হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃস্পতিবার ভোর ৫ টার দিকে স্বামীর ঘরে পরিবারের লোকজনের অগোচরে গৃহবধূ বিলকিস কিটনাশক পান করে অসুস্থ হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে আসলে কর্তরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অপর দিকে উপজেলার উপজেলার বেতমোড় করিমগঞ্জ গ্রামের মৃত.আবদুস সালাম মিয়ার ছেলে মাছচাষী মো. এমাদুল হক আজ বৃহস্পতিবার সকালে বাড়ি সংলগ্ন মাছের ঘেরে বিদ্যুত চালিত মটর দিয়ে সরবরাহ করছিলেন । এসময় হঠাৎ তিঁনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে। অপরদিকে বিদ্যুৎস্পৃষ্টে নিহত মাছচাষির লাশ পরিবারের কোন অভিযোগ না থাকা ও তাদের আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।
মঠবাড়িয়ায় গৃহবধূ ও যুবকের লাশ উদ্ধার

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন