যশোরের নাভারনে নিম্নআয়ের ঘরবন্ধি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

৩০ মার্চ, ২০২০

যশোরের নাভারনে নিম্নআয়ের ঘরবন্ধি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

যশোর জেলা  প্রতিনিধিঃ
 শার্শা উপজেলার নাভারনে সাংবাদিক সেলিম রেজার নিজস্ব উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্ধি নিম্ন আয়ের হত দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সারা দেশের ন্যায় শার্শা উপজেলার সদর ইউনিয়নের ৫টি গ্রামের ১২৭টি নিম্নআয়ের পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার সকাল ১০টায় নাভারন বাজারে কাজিরবেড় মোড়ে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এসময় করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্ধি ৫টি গ্রামের ১২৭টি নিম্ন আয়ের হত দরিদ্র মানুষের মাঝে ৫ কেজি চাউল, ২ কেজি আলু ও ১কেজি ডাউল বিতরন করা হয়েছে।

করোনা ভাইরাস প্রতিরোধে বিশ্বব্যাপী মানুষ যখন ঘরবন্দি বাংলাদেশ সরকার কর্তৃক ১০ দিনের সাধারণ ছুটি ঘোষণার পর গোটা দেশ যখন লকডাউনে উপনীত হয়েছে তার প্রভাব পড়েছে প্রতিদিনের শ্রমজীবি নিম্নআয়ের সাধারণ মানুষের মধ্যে খাবার সংকট দেখা দেওয়ার কারণে সাংবাদিক সেলিম রেজার নিজস্ব উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন।

খাদ্য সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সালেহ আহমেদ মিন্টু, শার্শা থানা ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মাহমুদ আল-ফরিদ ভুঁইয়া, উপজেলা আওয়ামী বাস্তহারালীগের সভাপতি আবুল হোসেন, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মুরাদ হোসেন, ইউপি সদস্য জুলফিক্কার আলী জুলু, মমিনুর রহমান ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন