যশোর বাস মালিক সমিতির সভাপতির চাচার মৃত্যু : খাজুরার প্রেমচারায় দাফন সম্পন্ন - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

১২ মার্চ, ২০২০

যশোর বাস মালিক সমিতির সভাপতির চাচার মৃত্যু : খাজুরার প্রেমচারায় দাফন সম্পন্ন


পরিমল বিশ্বাস (যশোর জেলা) প্রতিনিধিঃ
যশোর বাস মালিক সমিতির সভাপতি ও জেলা কমিউনিটিং পুলিশিং ফোরামের আহবায়ক আলহাজ্ব আলী আকবর মোল্যার চাচা আব্দুল জব্বার মোল্যা (১০৫) মারা গেছেন। ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাহি রাজেউন। গত বুধবার বিকেল ৫টায় গ্রামের বাড়ি খাজুরার প্রেমচারায় মারা যান। মরহুমের পরিবার সূত্রে জানা যায়, তিনি গত ১ মাস যাবৎ বার্ধক্যজনিত কারণে শয্যাশায়ী ছিলেন। মৃত্যুকালে তিন পুত্র ও দু’কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে শোক সন্তপ্ত পরিবারকে গভীর সমবেদনা জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে প্রেমচারা ঈদগাহ ময়দানে তার জানাযা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন মরহুমের ভাইপো যশোর বাস মালিক সমিতির সভাপতি ও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আহবায়ক আলহাজ্ব আলী আকবর মোল্যা, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এ্যাড: জহুরুল হক জহির, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার সিরাজুল ইসলাম, যশোর বন বিভাগের ভারপ্রাপ্ত রেঞ্জ অফিসার আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক, আব্দুল আজিজ মন্ডল, মহিউদ্দীন বিশ্বাস, বন্দবিলা ইউপি চেয়ারম্যান সবদুল হোসেন খান, প্রেমচারা অস্থায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ আব্দুল আলিম, বন্দবিলা ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামান তপন, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ভূট্টো, যুবদলের সভাপতি ফিরোজ বিশ্বাস, সিমাখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, প্রবীণ আওয়ামীলীগ নেতা আব্দুল হালিম হারু বিশ্বাস, আনোয়ার বিশ্বাস, মরহুমের দৌহিত্র শামীম আক্তার ও রাকীব হাসান শাওন। জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন