মঠবাড়িয়ার লতিফ ইনস্টিটিউটের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে বিক্ষোভ-সমাবেশ - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

১ মার্চ, ২০২০

মঠবাড়িয়ার লতিফ ইনস্টিটিউটের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে বিক্ষোভ-সমাবেশ

মঠবাড়িয়া প্রতিনিধিঃপিরোজপুরের মঠবাড়িয়ার কে.এম লতিফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতির বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ তুলে স্কুলের আসন্ন নির্বাচন বানচালের ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষো সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অভিভাবক,শিক্ষার্থী ও এলাকাবাসির ব্যানারে আজ শনিবার শহরের শহীদ মিনার চত্বরে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বিক্ষুব্ধ তিন সহস্রাধিক জনতা অংশ নেন।
এর আগে শহীদ মিনার সম্মূখ চত্বর হতে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
শেষে শহীদ মিনার সম্মূখ সড়ক অবরোধ করে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন, প্রবীণ মুক্তিযোদ্ধা আ.লীগ নেতা এমাদুল হক খান, মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, উপজেলা আ.লীগ সহ সভাপতি মো. আরিফ-উল-হক,স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আলাউদ্দিন আল আজাদ, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জুলহাস শাহীন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান মোর্তযা ও ছাত্রলীগ নেতা তুষার আহম্মেদ মিলন প্রমূখ।
সভায় বক্তারা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান ও ম্যানেজিং কমিটির সভাপতি মো. আজিজুল হক সেলিম এর বিরুদ্ধে বিদ্যালয়ের অর্থ আত্মসাত, স্কুলের মার্কেট বাণিজ্যসহ আগামী ২ মার্চ অনূষ্ঠিতব্য নির্বাচন বানচালের ষড়যন্ত্রের অভিযোগ তুলে সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রধান শিক্ষক ও সভাপতির অপসারণ দাবি করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন