মঠবাড়িয়ায় যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

২২ ফেব, ২০২০

মঠবাড়িয়ায় যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

মঠবাড়িয়ায় যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। ২১শে ফেব্রুয়ারীর প্রথম প্রহরে (১২টা ১ মিনিটে) মঠবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়।

এছাড়া দিবসটি উপলক্ষে শুক্রবার সকালে উপজেলা চত্বর থেকে একটি প্রভাতফেরি বের হয়। প্রভাতফেরিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

একুশের প্রথম প্রহরে মঠবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাদের নিয়ে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। এরপর মঠবাড়িয়া পুলিশ প্রশাসন, আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, পৌরসভা, বিএনপি, জাতীয় পার্টি, ওয়ার্কাস পার্টি, কমিউনিস্ট পার্টি, প্রেস ক্লাব, সাংবাদিক সমিতি, উদীচী শিল্পী গোষ্ঠী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।



এছাড়া দিবসটিতে শহীদদের স্মরণে আলোচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ দিনভর বিভিন্ন কর্মসূচি পালিত হয়। সন্ধ্যায় শহীদ মিনারে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন