বাঘারপাড়ায় গৃহবধু শিল্পী খাতুনের আত্মহত্যা - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

২৭ ফেব, ২০২০

বাঘারপাড়ায় গৃহবধু শিল্পী খাতুনের আত্মহত্যা

পরিমল বিশ্বাস (যশোর জেলা) প্রতিনিধিঃ যশোরের  বাঘারপাড়ায় গৃহবধুর আত্মহত্যা নিয়ে ধুম্রজাল সৃষ্টি  হয়েছে।জানা যায় বৃহস্পতিবার উপজেলার চেচুয়াখোলা গ্রামের আব্দুল মালেকের স্ত্রী শিল্পী খাতুন (৩৫) বৃহস্পতিবার বেলা এগারোটার সময় নিজ ঘরের আড়ার সাথে রশি ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

 ঘটনাটি প্রাথমিক ময়না তদন্তে দেখা গেছে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন। এ অবস্থা দেখে সাধারণ জনগন ও প্রশাসনের মনে জাগে নানান মন্তব্য করনে,যে কারনে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০শয্যা হাসপাতালে পাঠিয়েছে।

 স্থানীদের ধারনা দু” সন্তানের জননী শিল্পী খাতুন কে দেবর ও ভাসুর সহ স্বামীর পরিবারের সকলে মিলে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে। মৃত্যু নিশ্চিত হয়ে পরিবারের কয়েক জন নাটকিয় কায়দায় বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্য রত চিকিৎসক নাসিম রেজা পরীক্ষা  নিরিক্ষা করে বলেন সে বেশ আগেই মারা গেছে এই ঘোষনা শুনে স্বামীর পরিবারের সকলে লাশ স্বাস্থ্য কমপ্লেক্সে ফেলে পালিয়ে যায়। পরে হাসপাতাল কতৃপক্ষ নিরুপয় হয়ে থানায় সংবাদ দিলে থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

 সুরতহাল রিপোর্ট সেরে ময়না তদন্তের জন্য  যশোর ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় মামলা না হওয়া পর্যন্ত কিছুই বলা সম্ভব না বলে জানান কর্তৃপক্ষ। রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতী চলছিলো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন