১৯৫২ ভাষা আন্দোলনের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন,আমি নই আমরাই সেবা সংঘ'র সদস্যবৃন্দ - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

১৯ ফেব, ২০২০

১৯৫২ ভাষা আন্দোলনের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন,আমি নই আমরাই সেবা সংঘ'র সদস্যবৃন্দ


যশোর জেলা প্রতিনিধিঃ   ১৯৫২ সালের একুশে ফেব্রুয়ারি ভাষার অধিকার  প্রতিষ্ঠা করার জন্য যারা বুকের তাজা রক্ত দিয়ে বাংলাকে রাষ্ট্র ভাষা হিসাবে  প্রতিষ্ঠা করে গেছেন তাদের প্রতি বিনম্র  শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন ,, আমি নই আমরাই সেবা সংঘ,, র প্রতিষ্ঠাতা সভাপতি পরিমল বিশ্বাস।
পরিমল বিশ্বাস বলেন আন্তজার্তিক মাতৃভাষা দিবসে সকল ভাষা শহীদদেরকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি। যাদের প্রাণের বিনিময়ে আমরা আমাদের মাতৃভাষাকে পেয়েছি তাদের ঋণ কোনদিন শোধ হবার নয়। তাদের নিঃস্বার্থ প্রাণের বিনিময়েই আমরা আজ বাংলা ভাষায় কথা বলতে পারছি। তাই সেসব শহীদদের হারানোর শোকের পাশাপাশি  ২১ শে ফেব্রুয়ারি আমাদের এক অতি আনন্দের দিনও বটে।

এই শোক এবং আনন্দঘন মূহুর্তে আমরা সকল ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাচ্ছি এবং তাঁদের আত্মার মাগফেরাত কামনা করছি। সেই সাথে আসুন আমরা প্রতিজ্ঞা করি, আমরা যেন কখনই নিজস্ব ভাষা ও সংস্কৃতি বিকিয়ে না দেই। প্রাণের বিনিময়ে হলেও যেন আমরা আমাদের জাতিসত্ত্বাকে রক্ষা করি।,,আমি নই আমরাই সেবা সংঘের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন