ডাঃ রুস্তুম আলী ফরাজীকে দরবেশ আব্দুল মমিন হিফজুল কোরআন এতিমখানা ও পাঠাগার সম্মাননা স্মারক প্রদান - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

২০ ফেব, ২০২০

ডাঃ রুস্তুম আলী ফরাজীকে দরবেশ আব্দুল মমিন হিফজুল কোরআন এতিমখানা ও পাঠাগার সম্মাননা স্মারক প্রদান

অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী নেতা মঠবাড়িয়ার কৃর্তি সন্তান মাটি ও মানুষের কথাবলে সময়ের সাহসী সন্তান, গণ মানুষের তথা প্রধানমন্ত্রীর আস্থা বিশ্বাস অর্জকারী সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি জনাব ডাঃ রুস্তুম আলী ফরাজী এম,পি কে দরবেশ আব্দুল মমিন হিফজুল কোরআন এতিমখানা ও পাঠাগারের পক্ষথেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।


আজ বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারি সকালে প্রতিষ্ঠানের পক্ষথেকে তার হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সম্পাদক সাংবাদিক হারুন অর রশিদ। প্রিয় নেতার আগমনের কথা শুনে প্রতিষ্ঠানের এতিম কোমলমতি বাচ্চাদের মাঝে এক আনন্দগন পরিবেশ সৃষ্টি হয়। তার উপস্থিতে মা-বাবা হারা এই এতিম কোমলমতি শিক্ষার্থীরা ভুলেই গিয়েছিল তারা অভিভাবক হারা। অভিভাবকের চাদরে আদর পাওয়া কচিকাঁচা মুখগুলো খুব মনযোগ দিয়ে এম,পির দিকনির্দেশনা মূলক বক্তব্য শ্রবন করেন।
দরবেশ সাহেবের ছোট ভাই আলহাজ্ব ক্বারী আব্দুস সাত্তারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “একমাত্র ধর্মীয় শিক্ষাই পারে আলোকিত মানুষ গড়তে। যাদের মধ্যে ধর্মীয় শিক্ষা নেই ওরাই সমাজে বিশৃঙ্খলা সৃষ্টিকরে, জুলুম অত্যাচার করে, হালাল হারাম চিনে না, এরে পিটায় ওরে মারে ওরাই এতিম ওরাই অভিভাবকহীন। ইসলামে সবচেয়ে বড় পাপ হলো, আল্লাহর সাথে কাউকে শরীক করা, মানুষের সাথে অন্যায় অবিচার করা ,জুলুম করা। এর সমাজের ভাইরাস। এ ভাইরাস চীনের করোনা ভাইরাসের থেকেও মারাত্মক। আজ আমার মঠবাড়িয়ার মানুষ কিছু সংখ্যক দুষ্টমানুষের দ্বারা আক্রান্ত। এই দুষ্ট মানুষের সঙ্গ ত্যাগ করে ইসলামের ছায়া তলে আসতে হবে”।
তিনি এ সময় এতিম খানার তিনতলা বিশিষ্ট চলমান ভবনের কাজে সরকারি বরাদ্ধ দিয়ে সার্বিক সহযোগীতা করার আশ্বাস দেন।এসময় উপস্থিত ছিলেন দক্ষিন মিঠাখালীর ১ নং ওয়ার্ডের জাতীয় পার্টির নেতা মো: ফজলুল হক, এম,পির ব্যক্তিগত কর্মকর্তা মোঃ হাসান মিয়া, গণ সংযোগ প্রতিনিধি আলী রেজা রঞ্জু, মাসুদ বিল্লাহ সহ স্থানীয় সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন