মঠবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

২৫ ফেব, ২০২০

মঠবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি

মঠবাড়িয়া প্রতিনিধিঃ  অনেক জল্পনা কল্পানার অবসান ঘটিয়ে অবশেষে মঠবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। সোমবার পিরোজপুর জেলা আ.লীগ কার্যালয়ে সর্বসম্মতিক্রমে বর্তমান কমিটি বহাল রেখেই এ সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক করা হয় উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, সাবেক পৌর প্রশাসক একেএম সেলিম মিয়াকে। কমিটির সদস্যরা হলেন, আলতাফ হোসেন আফজাল, আরিফ-উল-হক, অ্যাডভোকেট মজিবুর রহমান মুন্সি, বাচ্চু মিয়া আকন, লুৎফর রহমান, লোকমান হোসেন খান, রফিকুল ইসলাম রিপন, রিয়াজুল আলম ঝনো।
জেলা প্রতিনিধি হিসেবে সমন্বয় করবেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজিবুর রহমান খালেক ও জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক শেখ ফিরোজ।
সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, জেলা আওয়ামীগ সভাপতি একেএমএ আউয়াল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার, মঠবাড়িয়া উপজেলা আ.লীগ সভাপতি রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস, সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আশরাফুর রহমান ও জেলা আ.লীগ সদস্য তাজউদ্দিন আহম্মেদ প্রমূখ।
সূত্রে জানাগেছে, সভায় মঠবাড়িয়ায় ইতেপূর্বে যে ৩৫ টি ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে তা বহাল রাখা হয়েছে। মঠবাড়িয়া আ.লীগের অভ্যন্তরীণ কোন্দল নিরসনে এ সপ্তাহে একটি জরুরী সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় সকলের সম্মতিক্রমে উপজেলা সম্মেলনের তারিখ নির্ধারণ করা হবে। এছাড়া আগামী ১০ কার্য দিবসের মধ্যে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন করে উপজেলা সম্মেলনের আয়োজন করার নির্দেশ দিয়েছে জেলা আওয়ামী লীগ। সম্মেলনের মাধ্যমে গঠিত নতুন কমিটিতে যাতে কোন প্রকার বিতর্কিত/অনুপ্রবেশকারী ব্যক্তির পদায়ন না ঘটে সে ব্যাপারে সংশ্লিষ্টদের সতর্ক থাকতে বলা হয়েছে।
এদিকে মঠবাড়িয়া উপজেলা আ.লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠিত হওয়ায় নেতা কর্মীদের মাঝে চাঞ্চল্য বিরাজ করছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন