প্রেমের ফাঁদে ফেলে স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টা, অপহরণকারী আটক - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

১৮ ফেব, ২০২০

প্রেমের ফাঁদে ফেলে স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টা, অপহরণকারী আটক

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে (১৪) প্রেমের ফাঁদে ফেলে অপহরণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৭ ফেব্রুয়ারী) উপজেলার আমরাজুড়ী থেকে অপহৃতা স্কুল ছাত্রীসহ অপহরণকারী হৃদয়কে (২২) আটক করেছে পুলিশ। আটককৃত হৃদয় আগৈলঝাড়া উপজেলার মনির হোসেন পুত্র।
মামলা ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার দক্ষিণ বাজারের ছানাউল্লাহ সেন্টুর কন্যা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে স্থানীয় দাক্ষিণ বাজারের একটি দোকানের কর্মচারী হৃদয় কৌশলে প্রেমের ফাঁদে ফেলে। ঘটনার দিন সকালে ওই ছাত্রী বাসা থেকে স্কুলের যাবার পথে হৃদয় তাকে স্কুলের সামনে থেকে জোরপূর্বক মটরসাইকেলে তুলে নিয়ে স্বরূপকাঠীর দেকে নিয়ে যায়। এসময়ে আমরাজুড়ী নামক স্থান থেকে অপরণকারীকে পুলিশ আটক করে। রাতে অপহৃতা স্কুল ছাত্রীর মা পলি বেগম তার মেয়েকে অপহরণের অভিযোগে হৃদয়ের নামে একটি মামলা দায়ের করে।
কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, অপহৃতা স্কুল ছাত্রীর মা অপহরণের অভিযোগে হৃদয় নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আসামী হৃদয়কে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন