মঠবাড়িয়ায় স্ত্রীর আত্মহত্যা প্ররোচণা মামলায় পলাতক স্বামী গ্রেফতার - অনলাইন মঠবা‌ড়িয়া সেবা

শিরোনাম

"সত্য প্রকা‌শে আমরা"

Post Top Ad

Wikipedia

সার্চ ফলাফল

৩১ মে, ২০১৯

মঠবাড়িয়ায় স্ত্রীর আত্মহত্যা প্ররোচণা মামলায় পলাতক স্বামী গ্রেফতার

মঠবা‌ড়িয়া প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় জাহানারা আক্তার নামে এক গৃহবধূর আত্মহত্যা প্ররোচনা মামলার পলাতাক স্বামী জামাল হোসেন (২৪) গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার ভোর রাতে থানা পাড়া এলাকা থেকে ওই আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জামাল আঙ্গুল কাটা গ্রামের পান্না মিয়ার ছেলে। সে স্ত্রীর আত্মহত্যার ঘটনার পর থেকে পলাতক ছিল।
থানা ও মামলা সূত্রে জনাগেছে, উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের হাবিবুর রহমানের মেয়ে নিহত জাহানারা আক্তার সাথে মঠবাড়িয়া পৌরশহরের শহরের ভাই ভাই চাইনিজ রেস্টুরেন্টে কাজ করতো। সেখানে কাজ করার সুবাদে ওই হোটেলের কর্মচারী জামাল হোসেনের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তারা গোপনে বিাবাহ বন্ধনে আবদ্ধ হয়ে পৌর শহরে একটি ভাড়া বাসায় বসবাস করত। ঘটনাটি জানাজানি হলে জামালের পরিবারের চাপের মুখে জামাল স্ত্রী জাহানারাকে ফেলে রেখে নিরুদ্দেশ হয়। পরে গৃহবধূ জাহানারা নিরুপায় হয়ে স্বামীর অধিকার নিয়ে জামালের গ্রামের বাড়ি উপজেলার আঙ্গুলকাটা গ্রামের বাড়িতে যান। সেখানে স্বামী জামালের মা ও মামারা ওই গৃহবধূর সাথে দুর্ব্যাবহার করে তাড়িয়ে দেয়। পরে গত ১১ মার্চ রাতে স্বামী জামালের মায়ের পরিত্যাক্ত একটি টিনের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।
এঘটনায় ওই গৃহবধূর ভাই জাহাঙ্গীর হাওলাদার বোনের স্বামী জামাল হোসেন ও তার মা সহ ৫ জনের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনার পর থেকে অভিযুক্ত জামাল পলাতক ছিলো।
এব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ জমালের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, জামালকে আদালতে সোপর্দ করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন